Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুর বিমানবন্দরে শিক্ষামন্ত্রীকে সম্বর্ধনা

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে গতকাল শুক্রবার বিকেলে সম্বর্ধনা দিয়েছে বাংলাদেশ জামিয়াতুল মোদারেছীন নীলফামারী জেলা শাখা। রংপুর জেলা স্কুল মাঠে আজ শনিবার বিকেলে জঙ্গি বিরোধী সমাবেশে যোগ দিতে শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছলে বাংলাদেশ জামিয়াতুল মোদারেছীন জেলা শাখার সভাপতি সোনাখুলি মুন্সিপাড়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আ ন ম মনছুর আলী ও সাধারণ সম্পাদক সংগলশী হাজীপাড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলতাফ হোসেনের নেতৃত্বে সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ ও ওই অঞ্চলের মাদ্ররাসা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকেরা মন্ত্রীকে এবং মন্ত্রীর সফরসঙ্গী সংগঠনের মহাসচিব সাব্বির আহমেদ মোমতাজীকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করেন।
এরপর বিমানবন্দরে ব্যাপক সম্বর্ধনা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন মাদ্ররাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান সায়েফতুল্লাহ, দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আহমেদ হোসেন, জামিয়াতুল মোদারেছীনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিক আব্দুল হাদী, সৈয়দপুর শাখার সভাপতি অধ্যক্ষ একরামুল হক, জলঢাকা শাখার সভাপতি মাহাতাব উদ্দীন আজাদী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুর বিমানবন্দরে শিক্ষামন্ত্রীকে সম্বর্ধনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ