Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরগুনায় হাজতখানায় সেলফি তুলে ভাইরাল হওয়া দুই ছাত্রলীগ নেতার জামিন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৪৪ এএম

বরগুনা আদালতের হাজতখানায় সেলফি তুলে ফেসবুকে ভাইরাল হওয়া বামনা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোর্শেদ শাহরিয়ার ও সাধারণ সম্পাদক আল-আমিন হোসেন জনিকে জামিন দিয়েছেন আদালত।

গতকাল বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বরগুনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহবুব আলমের কাছে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন মঞ্জুর করেন। আসামিপক্ষের আইনজীবী সিদ্দিকুর রহমান পান্না এ তথ্য নিশ্চিত করেন।

তবে আদালতের হাজতখানায় বসে আসামিরা সেলফি তোলার বিষয়ে পুলিশের গাফিলতি ছিল কি না, তা তদন্ত করা হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার মামলায় মঙ্গলবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বামনার বিচারক মো. রাসেল মজুমদারের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতের হাজতখানায় থাকাকালে তারা সেলফি তুলে ফেসবুক আইডিতে পোস্ট করে লেখেন, নৌকার নির্বাচন করতে গিয়ে কারাবরণ করতে হলো আমাদের। এ ছাড়া আদালতের বিচারকের এজলাসের কাঠগড়ায়ও ছবি আপলোড করেন।

আইনজীবী সিদ্দিকুর রহমান পান্না বলেন, বামনা উপজেলা ছাত্রলীগের সভাপতির মা স্ট্রোক করে হাসপাতালে ভর্তির কাগজপত্র এবং সাধারণ সম্পাদকের আগামীকাল এলএলবি পরীক্ষার কাগজপত্র আদালতে দাখিল করে জামিনের আবেদন করা হলে আদালত তাদের জামিন দেন।

মামলার বাদী তারিকুজ্জামান সোহাগ বলেন, আসামিরা পদধারী, তাদের জামিন হয়েছে। আমি ভয়ে বাসা থেকে বের হচ্ছি না, আমি অনিরাপদ।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) এস এম তারেক রহমান বলেন, আদালতে সেলফি তোলায় পুলিশের দায়িত্ব পালনে অবহেলা ছিল কি না, তা তদন্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ