Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সকল উলামায়ে কেরামের মুক্তির দাবি মধুপুরী পীরের

শ্রীনগর (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪৮ এএম

মুন্সিগঞ্জ শ্রীনগরে জামিয়া ইসলামিয়া হাসাড়া মাহমুদা খাতুন মহিলা মাদরাসার ১২তম খতমে বুখারি উপলক্ষে গতকাল বৃহস্পতিবার ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে প্রধান অতিথি মধুপুরী পীর আল্লামা আব্দুল হামীদ সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, দ্রæত সকল কারাবন্দি উলামায়ে কেরামকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। কারণ উলামায়ে কেরাম হলো এ জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদেরকে এভাবে মাসের পর মাস কারাবন্দি রাখার কোন মানেই হয় না, আমি তাদের দ্রæত মুক্তির দাবি জানাচ্ছি। খতমে বুখারিতে আরো উপস্থিত ছিলেন অত্র মাদরাসার মুহতামিম ও শাইখুল হাদিস মাওলানা ইউনুছ কাসেমী, মাক্কিনগর মাদরাসার নায়েবে মুহতামিম মুফতি মিরাজ হুসাইন, লস্করপুর আজিজিয়া মাদরাসার মুহতামিম মুফতি আবুল খায়ের, মুফতি যোবায়ের আহমাদ ফরাজী, মুফতি লুকমান হুসাইন, মুফতি আবু ইউসুফ, মাওলানা মামুম বিল্লাহ, মাওলানা আবুল হাসানসহ বহু উলামায়ে কেরাম।

তিনি আরো বলেন, আগামী ২৫, ২৬ ও ২৭ ফেব্রæয়ারিতে শান্তি প্রিয় ৯২% ভাগ মুসলমানের এই বাংলাদেশে নবুওয়াতের মিথ্যা দাবিদার, ইসলাম বিকৃতিকারী কাদিয়ানীরা পঞ্চগড়ে সালানা (বার্ষিক) জলসার নামে মুসলমানদের ঈমান ধ্বংসের পায়তারা চালাচ্ছে। অতএব, তাদের এই জলসা বন্ধ করে মুসলমানদের ঈমান হেফাজতের জন্য সরকারের নিকট জোড় দাবি জানাচ্ছি। শেষে পীর সাহেব দেশ ও জনগনের কল্যাণ এবং করোনা মহামারি থেকে বিশ্ববাসীর মুক্তি কামনা করে মুনাজাত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মধুপুরী পীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ