Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

‘ভাবী জি ঘার পার হ্যায়’তে গোবিন্দ

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অ্যান্ডটিভির জনপ্রিয় কমেডি সিরিজ ‘ভাবী জি ঘার পার হ্যায়’-এর নির্মাতারা তাদের ভক্ত দর্শকদের চমৎকৃত করার কোনও সুযোগ ছাড়ছে না। সিরিজটির অন্যতম প্রধান চরিত্র আঙ্গুরি ভাবীর ভূমিকায় অভিনয় থেকে শিল্পা শিন্দে বিদায় নেবার পর কিছুটা শূন্যতা দেখা দেয়। দৃশ্যত শিবাঙ্গী আত্রে শিল্পার জাদু পুনঃসৃষ্টি করতে পারেননি। তাতে কী হয়েছে নির্মাতারা নতুন নতুন উপাদান যোগ করে ঘাটতি অনেকাংশেই পূরণ করতে সক্ষম হয়েছে। প্রথমে তারা সানি লিওনিকে দিয়ে সিরিজে পুরো এক সপ্তাহ অভিনয় করিয়েছে। তারপর সিদ্ধান্ত হয় অভিনয়শিল্পী দম্পতি বিপাশা বসু আর করণ সিং গ্রোভারও সিরিজটিতে অভিনয় করবেন। সর্বশেষ চমক হল বলিউড সুপারস্টার গোবিন্দ। 
গোবিন্দকে আগামীতে ‘ভাবী জি ঘার পার হ্যায়’ সিরিজের এক বা একাধিক পর্বে দেখা যাবে বলে সূত্র জানিয়েছে। সাধারণত নিজেদের ফিল্মের প্রচারের জন্য বলিউডের অভিনয়শিল্পীরা সিরিয়ালে আসেন। তবে সানি আর বিপাশা-করণ দম্পতি সিরিজের অংশ হবার জন্যই চুক্তিবদ্ধ হন। গোবিন্দও কানপুর মহল্লাতে একই ভূমিকায় আসবেন। 
গোবিন্দ এরই মধ্যে তার অংশের শুটিংয়ে অংশ নিয়েছেন এবং তাকে অচিরেই সিরিজটিতে দেখা যাবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ভাবী জি ঘার পার হ্যায়’তে গোবিন্দ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ