Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ কারাতে টিচার্স অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪২ পিএম

চার সদস্যের আহবায়ক কমিটি গঠনের মাধ্যমে আত্মপ্রকাশ ঘটলো বাংলাদেশ কারাতে টিচার্স অ্যাসোসিয়েশনের (বিকেটিএ)। বুধবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারস্থ পুষ্পধাম রেস্টুরেন্টে এক অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। এসময় উপস্থিত ছিলেন কারাতে ফেডারেশনের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু, শাহজাদা আলম ও যুগ্ম-সম্পাদক মোস্তাফিজুর রহমান।

নব-গঠিত কমিটির সদস্যরা হলেন- আহবায়ক : আবুল বশর রনি, সদস্য সচিব : মো. মোজাম্মেল হক এবং সদস্য : ড. তারেক জেড ও মো. আলমগীর হোসেন। এই কমিটি আগামী ১৫ দিনের মধ্যে ৫১ সদস্যের পুর্নাঙ্গ কমিটি গঠন করবে। ঘোষণার পরপরই বিকেটিএ’র নতুন আহবায়ক কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা কারাতে টিচার্স ফাউন্ডেশনের সভাপতি এবং বাংলাদেশ সাইনিং সিতুরিউ কারাতে অ্যাসোসিয়নের সাধারণ সম্পদক ও প্রধান প্রশিক্ষক মো. মোখলেসুর রহমান আবু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ