Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার পরী-রাজের বিয়ের বৈধতা জানতে চেয়ে আ‌ই‌নি নো‌টিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৫০ এএম

সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। ক্যারিয়ারের শুরু থেকেই নানা বিষয়ে আলোচনায় তিনি। সম্প্রতি বিয়ে ও অনাগত সন্তানের খবরে আলোচনায় এসেছিলেন এই নায়িকা। ফের স্বামীকে ঘিরে আলোচনায় এলেন তিনি।

স্বামীকে তালাক না দিয়ে বিয়ের অভিযোগে পরী ও অভিনেতা শরিফুল রাজকে আইনি নোটিশ পাঠিয়েছেন কুমিল্লার এক আইনজীবী। আগামী সাত কার্যদিবসের মধ্যে জবাব না দিলে আইনি পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছে নোটিশে। মঙ্গলবার কুমিল্লা জজ কোর্টের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী পরীমণি ও রাজকে পাঠানো নোটিশের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

জয়নাল আবেদীন সাংবাদিকদের বলেন, ২০১২ সালের ৪ এপ্রিল নায়িকা পরীমণি যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তখন তাদের বিয়ের কাবিন ছিল এক লাখ টাকা। বিয়েটি রেজিষ্ট্রি হয় কেশবপুর শহরের অফিসপাড়ার পাবলিক ময়দান এলাকার ফাতেমা মঞ্জিলে পৌরসভার কাজী এম ইমরানের হোসেনের মাধ্যমে। পরে এই বিয়ের ডিভোর্স ছাড়াই পরীমণি গত বছর ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়ীয়ার শরীফুল রাজের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। তার এ বিয়ে অবৈধ।

তিনি আরও বলেন, আমি রাজ ও পরীমণি দুজনকেই আইনি নোটিশ পাঠাইছি। আমি জানতে চেয়েছি পরীমণি তার আগের বিয়েতে ডিভোর্স না দিয়ে কেন দ্বিতীয় বিয়ে করেছেন। এ ছাড়াও যখন সন্তান সম্ভবা তখন দ্বিতীয় বিয়ের কথা মিডিয়াতে প্রচার করেছেন। আমি নিশ্চিত হয়েছি তার প্রথম বিয়ের ডিভোর্স হয়নি এবং দ্বিতীয় বিয়েরও বৈধতা নেই। দেশের প্রচলিত আইনে তারা অপরাধ করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ‌ই‌নি নো‌টিশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ