Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের হাসপাতালে পেলে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

কোলন টিউমারের সঙ্গে লড়াইয়ে অংশ হিসেবে আবার হাসপাতালে ভর্তি হয়েছেন পেলে। ব্রাজিলের এই কিংবদন্তি নিজেই জানিয়েছেন, সাও পাওলোতে ফের কেমোথেরাপি দেওয়া হবে তাকে। শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় গত সেপ্টেম্বরের শুরুতে হাসপাতালে নেওয়া হয়েছিল পেলেকে। সেখানেই তার টিউমার ধরা পড়ে এবং অস্ত্রোপচার করে তা অপসারণ করা হয়। তখন হাসপাতাল কর্তৃপক্ষ বলেছিল, ৮১ বছর বয়সী এই ফুটবল কিংবদন্তির কেমোথেরাপি চলবে।
গতপরশু রাতে নিজের ইনস্টাগ্রাম পাতায় একটি ছবি পোস্ট করে পেলে লিখেছেন, ‘বন্ধুরা, যেমনটা আমি গত কয়েক মাস ধরে করে আসছি, আমার চিকিৎসা চালিয়ে যেতে আমি হাসপাতালে যাচ্ছি। আমি এরই মধ্যে একটি বড় টিভি ও পপকর্ন অর্ডার করেছি যেন পরে আমি সুপার বৌল দেখতে পারি। আমার বন্ধু টম ব্র্যাডি না খেললেও আমি ম্যাচটি দেখব। ভালোবাসাময় সব বার্তার জন্য ধন্যবাদ।’
অনেকের মতেই ইতিহাসের সেরা ফুটবলার পেলে সা¤প্রতিক বছরগুলোয় নানা রোগের সঙ্গে লড়াই করছেন। শরীরের পেছন দিকের অস্ত্রোপচারের পর এখন তিনি সহায়তা ছাড়া হাঁটতে পারেন না। শরীরের আরও কিছু সমস্যায় ভুগতে হয়েছে তিনটি বিশ্বকাপ জয়ী তারকাকে। ব্রাজিলের হয়ে ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ বিশ্বকাপ জেতা পেলে ৯২ ম্যাচে ৭৭ গোলে এখনও দেশটির ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ