Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উয়েফার ‘ফ্রি’ টিকেট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

মহামারীর কঠিন সময়ে ক্লাবগুলোর পাশে থাকার জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাতে একটি উদ্যোগ নিয়েছে উয়েফা। চলতি মৌসুমে ইউরোপের কয়েকটি প্রতিযোগিতার ফাইনালিস্ট দলগুলোর সমর্থকদের জন্য ৩০ হাজার ফ্রি টিকেট দেবে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্তা সংস্থা। গতপরশু রাতে এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছেন উয়েফা সভাপতি আলেকসান্দের চেফেরিন।
চ্যাম্পিয়ন্স লিগের দুই ফাইনালিস্ট দল পাঁচ হাজার করে টিকেট পাবে এবং ইউরোপা লিগের ফাইনালের দুই দল মিলিয়ে পাবে আট হাজার টিকেট। ইউরোপা কনফারেন্স লিগ এবং উইমেনস চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের জন্য বরাদ্দ করা হয়েছে ছয় হাজার করে টিকেট। উয়েফা জানিয়েছে, এই টিকেট কেবল মাত্র ক্লাবের সমর্থকদের জন্য। স্পনসর, ক্লাবের অংশীদার কিংবা ক্লাব কর্মকর্তাদের এখান থেকে টিকেট দেওয়া যাবে না, ‘ফুটবল ভক্তরাই খেলাটার প্রাণ এবং আমাদের মনে হয়েছে গত দুই বছরে তারা যে সব সমস্যার মুখোমুখি হয়েছে এবং এরপরও যেভাবে তাদের দলকে সমর্থন করে গেছে, সেটার প্রতি সম্মান জানানোর এটি একটি চমৎকার মাধ্যম হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ