Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আফগানদের বিপক্ষে টাইগারদের ওয়ানডে দল ঘোষণা নতুন মুখ দুই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৭ পিএম

আফগানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। সোমবার সন্ধ্যায় বিসিবির ঘোষিত বাংলাদেশ দলে নতুন মুখ দুই। মাহমুদুল হাসান জয় ও এবাদত হোসেন ওয়ানডে দলে নতুন ডাক পেয়েছেন। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ম্যাচগুলো হবে আগামী ২৩, ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। এই সিরিজটি আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ।

সর্বশেষ জিম্বাবুয়ে বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দল থেকে বাদ পড়েছে সাতজন। তারা হলেন, নাঈম শেখ, মোসাদ্দেক হোসেন সৈকত, সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, তাইজুল ইসলাম ও মোহাম্মদ মিঠুন।

বাংলাদেশ ওয়ানডে দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত,মুশফিকুর রহিম,সাকিব আল হাসান,মাহমুদউল্লাহ রিয়াদ,আফিফ হোসেন,মেহেদী হাসান মিরাজ,মোস্তাফিজুর রহমান,তাসকিন আহমেদ,শরিফুল ইসলাম,এবাদত হোসেন,নাসুম আহমেদ, ইয়াসির আলী চৌধুরি ও মাহমুদুল হাসান জয়।

আফগানিস্তান ওয়ানডে দল: রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, হাশমতউল্লাহ শহিদি (অধিনায়ক), রহমত শাহ, নাজিবউল্লাহ জাদরান, শহিদ কামাল, ইকরাম আলিখিল, মোহাম্মদ নবি, গুলবাদিন নাইব, আজমত ওমরজাই, রশিদ খান, ফজলহক ফারুকি, মুজিব উর রহমান, ইয়ামিন আহমদজাই, ফরিদ আহমেদ মালিক। সফরসঙ্গী: কাইস আহমেদ, সলিম সফি

আফগানিস্তান টি-টোয়েন্টি দল: রহমানউল্লাহ গুরবাজ, হজরতউল্লাহ জাজাই, উসমান গনি, দারবিশ রাসুলি, মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান, আফসার জাজাই, করিম জানাত, আজমত ওমরজাই, শরাফউদ্দিন আশরাফ, রশিদ খান, মুজিব উর রহমান, কাইস আহমেদ, ফজলহক ফারুকি, নিজাত মাসুদ, ফরিদ আহমেদ মালিক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ