Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সংবাদ সম্মেলনে ছিলেন না ইসি মাহবুব-শাহাদাত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১:৩৮ পিএম

বিদায়ী সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না নির্বাচন কমিশনের জ্যেষ্ঠ কমিশনার মাহবুব তালুকদার ও কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী। সোমবার বিদায় নিচ্ছেন কে এম নূরুল হুদাসহ বাকি চারজন নির্বাচন কমিশনার।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নির্বাচন কমিশনের লেকভিউ চত্বরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেন, আজ আমাদের বিদায়ের দিন, তাই এই বিদায়ের দিনে আপনাদের সঙ্গে একটু আলাপ আলোচনা করতে এবং কুশল বিনিময়ের জন্য এ সংবাদ সম্মেলন।

তিনি বলেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ইসি সচিবের কাছে কল করে বলেছেন তিনি ব্যক্তিগত কারণে উপস্থিত থাকতে পারবেন না। আর অপর একজন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন করোনায় আক্রান্ত। যদিও কোনো লক্ষণ তার শরীরে নেই। তবুও রিপোর্টে পজিটিভ থাকায় তিনি নেই।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩১ পিএম says : 0
    আজ রাত বারোটার পর মুনসি কে এম নুরুল হুদা সিইসি রাজ প্রসাদ ছেড়ে দিয়ে নিজ ঘরে চলে যাচ্ছেন,কি কারনে এদের কি মেয়াদ থাকে না কি,যদি এদের মেয়াদ কার্যকর হয়,সেই ক্ষেত্রে যারা পাঁচ বসরের জন্য সপথ করে ক্ষমতায় আসেন,তারাও তো পাঁচ বসর পর বিদায় নিবেন,এক দেশে কি করে দুই আইন। কতো সুন্দর নাম সিইসি নূরুল হুদা,উনি যাওয়ার কি পয়োজন উনি চলে গেলে সামনের যে নির্বাচন সেই জন্য যে ভোটের বাক্স গুলি ক্রয় করেছে,সেই গুলি ভর্তি কে করবেন,তবে উনি যদি চলে যান ভোটের বাক্স গুলি যেন ভর্তি করে যান সেটি আশা করছি,সামনে নির্বাচন আসতেছে জনগণের কষ্ট করতে হবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ