Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এএইচএফ কাপের পৃষ্ঠপোষক পেল বাহফে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫১ পিএম

ইন্দোনেশিয়ার জাকার্তায় আগামী ১১ থেকে ২০ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হবে এএইচএফ কাপ পুরুষ হকি টুর্নামেন্টের খেলা। ভারত, জাপান, দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়া এবং পাকিস্তান- এশিয়ার সেরা এই পাঁচ দেশ বাদে বাকিরা অংশ নেবে এশিয়া কাপ বাছাইয়ের এই টুর্নামেন্টে। এএইচএফ কাপের সর্বাধিক পয়েন্টধারী তিনটি দল খেলতে পারবে এশিয়া কাপে। এএইচএফ কাপ টুর্নামেন্টে অংশগ্রহণকারী বাংলাদেশ দলকে পৃষ্ঠপোষকতা করতে এবার এগিয়ে এসেছে দ ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড। তারা পৃষ্ঠপোষকতা বাবদ বাংলাদেশ হকি ফেডারেশনকে (বাহফে) ৫০ লাখ টাকা দিয়েছে।

রোববার দুপুরে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাহফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ। এসময় উপস্থিত ছিলেন বাহফের সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আবদুল হান্নান এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের চেয়ারম্যান গ্রুপ ক্যাপ্টেন (অব.) আবু জাফর চৌধুরী। সংবাদ সম্মেলন শেষে বাহফের সভাপতির হাতে ৫০ লাখ টাকার প্রতীকী চেক তুলে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের চেয়ারম্যান। এএইচএফ কাপ টুর্নামেন্টকে সামনে রেখে রোববারই জাতীয় দলের মালয়েশিয়ান কোচ গোবীনাথানের কাছে রিপোর্ট করেছেন খেলোয়াড়রা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ