Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামী বিপ্লব ও প্রতিরোধ ফ্রন্টকে ঘায়েল করাই শত্রুদের উদ্দেশ্য: ইরান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০৮ পিএম

ইসলামী প্রজাতন্ত্র ইরানের সশস্ত্র বাহিনীর সিনিয়র মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল আবুল ফজল শেকারচি আজ বলেছেন, শত্রুরা ইসলামী বিপ্লব ও প্রতিরোধ ফ্রন্টকে ঘায়েল করতে চায়। ইরানে ইসলামী বিপ্লব বার্ষিকীর নানা কর্মসূচি পালিত হচ্ছে। বিপ্লব বার্ষিকী উপলক্ষে তিনি এ কথা বলেছেন।

তিনি আরও বলেছেন, ইরানের জন্য আল্লাহর সবচেয়ে বড় নেয়ামত হচ্ছে ইসলামী বিপ্লব। শত্রুরা এই বিপ্লবের ক্ষতি করতে উঠেপড়ে লেগেছে। তারা অর্থনৈতিক নিষেধাজ্ঞা দিয়েছে। সামরিক ও প্রতিরক্ষা সরঞ্জাম কেনার পথে বাধা সৃষ্টি করে রেখেছে। এর সবই করা হচ্ছে ইসলামী বিপ্লবের মাধ্যমে প্রতিষ্ঠিত সরকার ব্যবস্থাকে ধ্বংস করতে।

শেকারচি বলেন, বর্তমানে ইসলামী প্রজাতন্ত্র ইরান গোটা বিশ্বেই সম্মান ও মর্যাদার অধিকারী এবং বিপ্লবী আদর্শ অনুসরণের মাধ্যমে দৃঢ়তার সঙ্গে সামনে এগিয়ে যাচ্ছে। এসবই সম্ভব হয়েছে শহীদদের রক্ত এবং সর্বোচ্চ নেতার সুচিন্তিত দিকনির্দেশনার কারণে।

আল্লাহর রহমতে এই ইসলামী রাষ্ট্রের সাফল্য অর্জনের ধারা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেন ইরানের এই প্রভাবশালী সেনা কর্মকর্তা।

সূত্র: পার্সটুডে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ