Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইপিএল নিলামে হঠাৎ অজ্ঞান সঞ্চালক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫৯ পিএম

আইপিএলের মেগা নিলামের প্রথম দিন শনিবার ঘটে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা। ব্যাঙ্গালোরে চলমান আইপিএলের নিলামে হঠাৎ অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যাওয়ায় চারদিকে উদ্বেগ ও ভীতির সঞ্চার হয়। স্থগিত হয়ে যায় নিলামের কার্যক্রম। কিছুক্ষণ পর বিসিসিআইয়ের এক মুখপাত্র জানায়, এখন স্থিতিশীল অবস্থায় আছেন সঞ্চালক। চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন তিনি।

তবে দিনের বাকি সময়ে সঞ্চালকের দায়িত্বে থাকবেন না এডমিডস। তার জায়গায় থাকবেন চারু শর্মা। ২০১৮ সাল থেকে আইপিএলে নিলাম পরিচালনার কাজ করছেন এডমিডস। ধারনা করা হচ্ছে, নিম্ন রক্তচাপের কারণে অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

এক কোটি রুপি ভিত্তিমূল্যের হাসারাঙ্গার নিলাম শেষ হতে পারেনি। পাঞ্জাবের সঙ্গে দ্বৈরথে তাকে দলে নিতে এগিয়ে ছিল ব্যাঙ্গালোর। তারা বিড করে রাখে ১০ কোটি ৭৫ লাখ রুপির। পরে নিলাম শুরু হলে ওই মূল্যেই হাসারাঙ্গাকে পেয়ে যায় ব্যাঙ্গালোর।

এবারের নিলামে সাকিবের সঙ্গে বাংলাদেশ থেকে নাম দিয়েছেন মুস্তাফিজুর রহমান, লিটন কুমার দাস, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম। পঞ্চম সেটে সঞ্চালকের হাতুড়ির নিচে নাম আসবে মুস্তাফিজের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ