Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

রোনালদোর ১১ বছরের ছেলে ইউনাইটেডে যোগ দিলেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০৪ পিএম

বাবা, ক্রিস্তিয়ানো রোনালদো যে ক্লাবের হয়ে বিশ্বতারকা হয়ে ওঠার যাত্রা শুরু করেছিলেন। সেই সেই ম্যানচেস্টার ইউনাইটেডের একাডেমিতে যোগ দিলেন তার বড় ছেলে ক্রিস্তিয়ানো রোনালদো জুনিয়র। এই জুনিয়র রোনলদোও পেয়েছেন বাবার সেই বিখ্যাত ৭ নম্বর জার্সি। রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেস বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন।

সেখানে তার সঙ্গে রোনালদো লেখা ইউনাইটেডের ৭ নম্বর জার্সি হাতে দেখা যায় ১১ বছর বয়সী ক্রিস্তিয়ানো রোনালদো জুনিয়রকে। জর্জিনা লিখেন, ‘আমাদের স্বপ্নগুলো একসঙ্গে অনুসরণ করছি। মা তোমাকে ভালোবাসে।’

ইউনাইটেড ক্লাব কর্তৃপক্ষ ক্রিস্তিয়ানো রোনালদো জুনিয়রের সঙ্গেই আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেয় একাডেমিতে যোগ দেওয়া আরেক তরুণ প্রতিভা গাব্রিয়েলকে। বেশ কয়েকদিন আগে ছেলের সঙ্গে নিজের অনুশীলনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন রোনালদো। সেখানে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা লেখেন, ‘বর্তমান ও ভবিষ্যত।’

২০২০ সালে একবার পর্তুগিজ ফরোয়ার্ড বলেছিলেন, তার ছেলে ফুটবলে ক্যারিয়ার গড়তে পারবে কিনা তিনি নিশ্চিত নন। ‘আমার ছেলে একজন দুর্দান্ত ফুটবলার হবে কি-না, আমরা দেখব। সে এখনও সেই পর্যায়ে নেই।’গত গ্রীষ্মকালীন দলবদলে ইউভেন্তুস থেকে পুরোনো ঠিকানা ওল্ড ট্র্যাফোর্ডে ফেরেন রোনালদো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ