Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিডন্সের মাসিক বেতন সাড়ে ১৪ লাখ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪০ পিএম

জাতীয় দলের সাবেক প্রধান কোচ জেমি সিডন্স নতুন দায়িত্ব নিয়ে বাংলাদেশে এসেছে। টাইগারদের সাবেক এ প্রধান কোচকে ব্যাটিং কোচ হিসাবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী দুই বছরের জন্য অস্ট্রেলিয়ানের সাথে চুক্তি করেছে বিসিবি। নতুন চুক্তিতে সিডন্স মাসিক বেতন পাবেন ১৭ হাজার ডলার। যা বাংলাদেশি টাকায় ১৪ লাখ ৬৫ হাজার টাকা।

এই বেতনের সঙ্গে বড় অঙ্কের বাড়তি খরচও করতে হবে বিসিবিকে। নতুন দায়িত্ব নিয়ে চলতি গত ২ ফেব্রুয়ারি ঢাকায় এসেছেন সিডন্স। চলতি আফগানিস্তান সিরিজ থেকেই কাজ শুরু করবেন। কাজ শুরুর আগে জাতীয় দলের ক্রিকেটারদের পর্যবেক্ষণ করছেন তিনি। ঢাকার পর সিলেটের মাঠে দেখা গিয়েছে জেমিকে।

এদিকে গত ৯ ফেব্রুয়ারি হঠাৎ করেই জাতীয় দলের ব্যাটিং কোচের পদ থেকে পদত্যাগ করেছেন অ্যাশওয়েল প্রিন্স। প্রিন্স পদত্যাগ করলেও রাসেল ডমিঙ্গো হেড কোচ হিসাবে থেকে যাচ্ছেন। আগামী ১৯ তারিখ বাংলাদেশে আসবেন এই আফ্রিকান কোচ।

আগামীকাল বাংলাদেশ সফরে আসছে আফগানিস্তান ক্রিকেট দল। এই সফরে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলবে সফরকারীরা। এই সিরিজ থেকে শুরু হবে সিডন্সের মিশন। ঘরের মাঠে আফগান সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা হবে আগামী ১৬-১৭ তারিখে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ