Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অতীষ্ঠ হয়ে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৫৬ পিএম

মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ৯৯৯-এ ফোন দিয়ে ছেলেকে পুলিশে সোপর্দ করলেন এক বাবা। ঘটনাটি ঘটেছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পৌর এলাকার চরবাঙ্গালী গ্রামে। পরাণ মিয়া (৩৩) নামে ওই যুবক শুক্রবার সকালে মাদক সেবনের জন্য টাকা না পেয়ে পরিবারের লোকজনকে মারধর করার একপর্যায়ে তার বাবা দুলাল তরফদার (৬০) জরুরি জাতীয় সেবা নাম্বার ৯৯৯-এ ফোন দিয়ে সাহায্য চাইলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরাণকে আটক করে।

সরিষাবাড়ী থানার এসআই মো. বসিরুল আলম জানান, সরিষাবাড়ী পৌর এলাকার চরবাঙ্গালী গ্রামের দুলাল তরফদারের ছেলে পরাণ মিয়া দীর্ঘদিন ধরে মাদক সেবন ও মাদক ব্যবসা করে আসছিলো। শুক্রবার সকালে মাদক সেবনের জন্য বাবার কাছে টাকা চাইলে তিনি দিতে অস্বীকৃতি জানান। এতে ক্ষুব্ধ হয়ে পরাণ মিয়া তার বাবা, স্ত্রীসহ পরিবারের লোকজনকে মারধর করতে শুরু করে। এক পর্যায়ে ছেলের মারধর থেকে বাচঁতে দুলাল তরফদার জরুরি জাতীয় সেবা নাম্বার ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের সহায়তা চাইলে, তৎক্ষনাত সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরাণ মিয়াকে আটক করে। পরে এ ঘটনায় এসআই মো. বসিরুর আলম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়িন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ