Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০০ পিএম

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূইয়া জুয়েল এই কমিটি অনুমোদন করেন।

৫৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি- ফখরুল ইসলাম রবীন। সহ-সভাপতি- হাজী হারুন অর রশিদ, রফিকুল ইসলাম খোকন, ওমর ফারুক রাশেদ, রাজীব আহমেদ, আব্দুল বাসেত মিয়া, শহীদুল ইসলাম (শহীদ), মোজাম্মেল হক।

সাধারণ সম্পাদক- গাজী রেজওয়ান উল হোসেন রিয়াজ। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক- আজিজুর রহমান মুসাব্বির, যুগ্ম সম্পাদক- মাসুদুর রহমান মাসুদ, এড. খলিলুর রহমান (খলিল), মোমিন খান। সহ-সাধারণ সম্পাদক- বাহাউদ্দিন বাহার, সিরাজুল ইসলাম (সিরাজ), সার্জেন্ট জসীম উদ্দিন, টিআই তামীম শিকদার, মাহবুবুর রহমান মানিক, মিলন জাহান, হেলাল ভূইয়া, আর এস নৈতিক, মোস্তফা কামাল বকুল লস্কর, রায়হান হাসান, কামাল পাশা।

সাংগঠনিক সম্পাদক মো. সাইদুল ইসলাম সাইদুল, সহ-সাংগঠনিক সম্পাদক- মো. শাহাদাত হোসেন সাজ্জাদ, পান্নু মিয়া, হাওলাদার মো. বেলাল (শুভ), মেহেদী হাসান সোহেল, আজাদুর রহমান (আজাদ), মো. রুমন মিয়া (রাহাত রুমন), রায়হান জমাদ্দার রাসেল।

দপ্তর সম্পাদক- প্রকৌশলী মো. মাহফুজুর রহমান (বাবু), সহ-দপ্তর সম্পাদক- সাইফুর রহমান সোহেল, প্রচার সম্পাদক- মো. জুয়েল খান, সহ-প্রচার সম্পাদক- মজিবর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক মো. মঞ্জুরুল ইসলাম (মঞ্জু), সহ-অর্থ বিষয়ক সম্পাদক ওমর ফারুক, আইন বিষয়ক সম্পাদক এড. এনামুল হক মোস্তাক, সহ-আইন বিষয়ক সম্পাদক এড. সানাউল্লাহ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. সায়মুন চৌধুরী, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জিয়াউর রহমান জিয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শহীদুল ইসলাম হায়দার, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মহসীন আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. ইমরান হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কাজী ইলিয়াস হোসেন (রুবেল), মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. জুয়েল রানা, সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক এমএম মুসা উদ্দিন মামুন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক- মো. শাহ আলম মৃধা, শিক্ষা বিষয়ক সম্পাদক সেলিম রেজা, সহ-শিক্ষা সম্পাদক তপন দর্জি, সাংস্কৃতিক সম্পাদক তছলিম চৌধুরী তাজ, সহ-সাংস্কৃতিক সম্পাদক মিঠু মিজি, সদস্য মো. আনোয়ার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ