Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

একমাস পর বাড়ি ফিরল ৫ শিশু

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নিখোঁজের একমাস পর নিজ বাড়িতে ফিরে এলো পূর্বধলার ৫ শিশু। গত ১ অক্টোবর নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ এলাকার মহিষবেড় গ্রামের ৫ শিশু স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরবর্তীতে অভিভাবকরা শিশুদের খুঁজে না পেয়ে গত ৬ অক্টোবর বিকালে পূর্বধলা থানায় পৃথক পৃথক জিডি করেন। ঠিক একমাস পর গতকাল বুধবার তারা নিজ নিজ বাড়িতে এসে হাজির হয়।
ফিরে আসা শিশুরা হচ্ছে- উপজেলার গোয়ালাকান্দা ইউনিয়নের মহিষবেড় গ্রামের তালিমাত-ই-ইসলামিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র মোঃ বেলাল হোসেন, একই মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র নয়ন মিয়া, জালশুকা কুমোদগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র রফিকুল ইসলাম, একই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র মোঃ আরিফুল ইসলাম ও হৃদয় মিয়া।
এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তারা ঢাকার একটি হোটেলে বয় হিসেবে কাজ করে গতকাল বুধবার নিজ নিজ বাড়িতে ফিরে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: একমাস পর বাড়ি ফিরল ৫ শিশু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ