Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবক আটক

পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

চাঁদপুর শহরে একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ভাঙ্গারী ব্যবসায়ী মো. আলীকে গতকাল সোমবার ভোর ৩টায় আটক করে মডেল থানা পুলিশ। আটক মো. আলীকে দুপুরে পুলিশ আদালতে পাঠালে তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
এ ঘটনায় গত রোববার শিশুর পিতা নুরুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটে গত ২৫ জানুয়ারি শহরের বিপনীবাগ এলাকার মো. আলীর ভাড়া করা বাসায়। অভিযুক্ত মো. আলী শহরের রহমতপুর আবাসিক এলাকার জামাল শেখের ছেলে। জানা গেছে, মো. আলী ও শিশুর পিতা উভয়ই ভাঙ্গারী ব্যবসায়ী। সেই সুবাধে মো. আলীর সাথে শিশুর পিতার পরিচয়। ধর্ষিতা শিশু শিক্ষার্থী জানান, আমি শহরের ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। আমার পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে মো. আলী আমাকে বিভিন্ন প্রলোভনে গত ২৫ জানুয়ারি নোটারী পাবলিকের মাধ্যমে এফিডেভিট করে জোরপূর্বক বিয়ে করে। বিয়ের পর দিন আলী আমার সাথে শারীরিক সম্পর্ক করতে গেলে আমি তাতে বাঁধা প্রদান করি। তখন আলী আমার গলায় চাপ দিয়ে পিতা-মাতাকে হত্যার হুমকি দেয়। তারপর বিভিন্ন স্থানে আমাকে রেখে জোর করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন জানান, অভিযুক্ত মো. আলীকে গতকাল সোমবার ভোর ৩টায় তার বাসা থেকে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণ

৮ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ