Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিছিয়ে থেকেও জিতলেন বিএনপি সমর্থিত প্রার্থী

স্থগিত কেন্দ্রে ভোট

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

যশোরের কেশবপুরে পঞ্চম ধাপের নির্বাচনে স্থগিত কেন্দ্রের ভোটে পিছিয়ে থেকেও জিতলেন বিএনপি সমর্থিত প্রার্থী আলাউদ্দীন আলা। নৌকার প্রার্থী গৌতম রায়ের চেয়ে ৪৫৮ ভোটে পিছিয়ে ছিলেন মোটরসাইকেল প্রতীকের আলাউদ্দিন। স্থগিত নতুন মূলগ্রাম কেন্দ্রে ২ হাজার ১১৯ ভোটের মধ্যে ১ হাজার ৭৩৪ ভোট পড়েছে। এর মধ্যে মোটরসাইকেল প্রতিকের আলাউদ্দীন আলা পেয়েছেন ১ হাজার ১৭৩, অন্যদিকে নৌকা প্রতীকের গৌতম রায় পেয়েছেন ৫১৩ ভোট। সর্বোচ্চ ৬ হাজার ১০২ পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আলাউদ্দীন আলা, তার নিকটতম প্রতিদ্বন্ধি নৌকা প্রতীকের গৌতম রায় পেয়েছেন ৫ হাজার ৯০০ ভোট। কেশবপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা বজলুর রশিদ জানান, কেশবপুর সদর ইউনিয়নের নতুন মূলগ্রাম ওয়ার্ডের স্থগিত নির্বাচন করা হয়।
গত ৫ জানুয়ারি নির্বাচনে ৮টি ওয়ার্ডের ভোটের হিসাবে আওয়ামী লীগের নৌকার প্রার্থী গৌতম কুমার রায় পেয়েছিলেন ৫ হাজার ৩৮৭ ভোট, বিএনপির স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আলাউদ্দীন আলা মোটরসাইকেল মার্কায় ভোট পেয়েছেন ৪ হাজার ৯২৯। নৌকার প্রার্থী ৪৫৮ ভোটে এগিয়ে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্থগিত কেন্দ্রে ভোট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ