Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবির ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক পরিবর্তন

শাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

অসুস্থতাজনিত কারণ দেখিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুরাতন ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহীর উদ্দিনকে অব্যাহতি দেওয়া হয়েছে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সমাজকর্ম বিভাগের অধ্যাপক আমিনা পারভীনকে নতুনভাবে নিয়োগ দেওয়া হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
ইশফাকুল হোসেন বলেন, শারীরিক অসুস্থতার কারণে অর্থনীতি বিভাগের অধ্যাপক জহীর উদ্দিনকে ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। একইসাথে সমাজকর্ম বিভাগের অধ্যাপক আমিনা পারভীনকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। যোগদানের তারিখ থেকে দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা পাবেন।
নব-নিযুক্ত ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আমিনা পারভীন বলেন, আমি চিঠি পেয়েছি। তবে আজকে জয়েন করতে পারি নি। আগামীকাল অফিসে যাবো। যোগদানের পর অফিশিয়ালি কথা বলবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবির ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক পরিবর্তন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ