Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ওলে ওলে’ গানে নাচ! আলোচনায় সপা প্রার্থী চন্দ্রাবতী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৪৮ পিএম

উত্তরপ্রদেশের আসন্ন বিধানসভা নির্বাচন প্রার্থী হয়েছেন তিনি। আর কিছু দিন পর তিনি আরও ব্যস্ত হয়ে যাবেন। কিন্তু তার মাঝেই ‘ভাইরাল’ সমাজবাদী পার্টি-র (এসপি) প্রার্থী চন্দ্রাবতী বর্মা।

‘ওলে ওলে’ গানের তালে কোমর দুলিয়েই ভাইরাল হয়েছেন চন্দ্রাবতী। আর তার ভিডিও ভাইরাল হওয়ার পরই রাতারাতি জনপ্রিয় হয়েছেন চন্দ্রাবতী। হস্তিনাপুরে কংগ্রেস প্রার্থী অর্চনা গৌতম। প্রার্থী হিসেবে অর্চনার নাম ঘোষণা হতেই কংগ্রেসের সমালোচনা শুরু করেছেন বিরোধীরা। প্রার্থীকে নিয়ে কংগ্রেসের পোস্টার তো আছেই। তার সঙ্গে নাকি বিরোধীরাও পোস্টার ফেলছেন অর্চনার ছবি দিয়ে। তার মধ্যেই এল চন্দ্রাবতীর ‘ওলে ওলে নাচ’। যা নিয়েও বিরোধীরা বিঁধতে ছাড়ছে না অখিলেশ যাদবকে।

চন্দ্রাবতীকে উত্তরপ্রদেশের রথ বিধানসভা কেন্দ্রের প্রার্থী করেছেন অখিলেশ। সম্প্রতি দুই বন্ধুর সঙ্গে ‘ইয়ে দিল্লগি’ সিনেমার হিট গান ‘ওলে ওলে’-তে নাচার তার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তার পর থেকেই তিনি চর্চায়। বিতর্কের কেন্দ্রেও বটে। তবে এই নাচের ভিডিওটি পুরনো বলেই দাবি করেছেন চন্দ্রাবতী। তিনি জানান, নেটমাধ্যমে রিলের জন্য তিনি এই ভিডিওটি তৈরি করেছিলেন।

উত্তরপ্রদেশের রথ বিধানসভা কেন্দ্রে এসপি-র বর্তমান বিধায়ক গয়াদিন অনুরাগীর পরিবর্তে চন্দ্রাবতীকে প্রার্থী করা হয়। চন্দ্রাবতী এর আগে হায়দ্রাবাদে একটি জিমের প্রশিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তার সুইমিং পুলে গোসল করার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। অনগ্রসর জনগোষ্ঠীর সদস্য চন্দ্রাবতীর এবং হেমেন্দ্র সিংহ রাজপুতের অসবর্ণ প্রেম এবং তার পর বিবাহ নিয়েও কম চর্চা হয়নি।

চন্দ্রাবতীর জন্ম ১৯৯৩ সালের ২ অক্টোবর। বিপিএড করেছেন। কিন্তু ছোট থেকেই ফিটনেস সচেতন হওয়ায় কলেজ পাশ করার পরই একটি জিমে প্রশিক্ষক হিসাবে চাকরি নেন। পরে নিজেই জিম খুলে ফেলেন। চন্দ্রাবতীর স্বামীও একজন ফিটনেস প্রশিক্ষক। অনেক ভিডিওতে দু’জনকে একসঙ্গেও দেখা গিয়েছে। সূত্র: এবিপি।



 

Show all comments
  • jack ali ৪ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৫৭ পিএম says : 0
    We don't want to see these type of lewed photo.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ