Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বৃষ্টিতে বরিশাল-সিলেট ম্যাচ পরিত্যক্ত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ৪:১৩ পিএম

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের ১৯তম ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে। শুক্রবার মিরপুরে দুপুর থেকে টানা বৃষ্টির কারণে সিলেট ও বরিশালের মধ্যকার ম্যাচটি বিকেলে ৩টা ৪৫ মিনিটে পরিত্যক্ত ঘোষণা করা হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিকেল ৪টায়ও ‍মিরপুরে বৃষ্টি হবে।

 
দিনের প্রথম ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দুপুর দেড়টায়। কিন্তু দুপুর সাড়ে ১২টার পরই বৃষ্টি শুরু হয়। টানা বৃষ্টির কারণে খেলায় টসও হয়নি। দুপরে গা গরমের জন্য দুই দলের ক্রিকেটাররা যখন মাঠে অনুশীলন শুরু করে। ঠিক তখনেই ঝড়ো হাওয়া মিরপুরের আকাশা অন্ধকার হয়ে যায়। এরপরই নেমে এলো ঝুম বৃষ্টি।

ক্রিকেটাররা অনুশীলন ছেড়ে ফিরে যান ড্রেসিং রুমে। মাঠকর্মীরা মিরপুরের উইকেট ঢেকে রাখেন। বৃষ্টির কারণে ড্রেসিং রুমে বন্দি থেকে পয়েন্ট ভাগাভাগি করে টিম হোটেলে ফিরতে হচ্ছে ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্সকে।

পয়েন্ট ভাগভাগির কারণে ৭ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেল বরিশাল। এক ম্যাচ কম খেলে ৩পয়েন্ট নিয়ে তলানিতে সিলেট। এর আগে বৃহস্পতিবার রাতের ম্যাচেও হঠাৎ ঝুম বৃষ্টি হানা দেয়। তাতে খেলা বন্ধ থাকে এক ঘণ্টার বেশি। পরে ম্যাচ নেমে আসে ১৮ ওভারে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ