Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উন্নত চিকিৎসার জন্য আজ রাতে লন্ডন যাচ্ছে পেসার সাইফউদ্দিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৩৩ পিএম

দুবাই টি-টোয়েন্টি বিশ্বকাপে শারজায় শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে কোমরের হাড়ে চিড় ধরা পড়ে জাতীয় দলের পেসার মোহাম্মদ সাইফউদ্দিনের। সেই চোট এখনো বয়ে নিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশের এই পেস অলরাউন্ডার। চোটের কারণে ঘরোয়া ক্রিকেটেও খেলা হয়নি তার। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলেও নেই ডানহাতি এ পেস বোলিং অলরাউন্ডার।

চোট কাটিয়ে উঠতে আজ বৃহস্পতিবার রাত ১০টার ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে বিমানে চড়বেন তিনি। আজ দুপুরে মুঠোফোনে ইনকিলাবকে সাইফউদ্দিন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। লন্ডনে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানো হবে তাকে।

কদিন আগে লন্ডনের ফর্টিয়াস ক্লিনিকে ফাস্ট বোলার হাসান মাহমুদকে দেখানো হয়েছিল চিকিৎসক ড্যামিয়েন ফাইকে।

একই চিকিৎসক দেখবেন সাইফউদ্দিনকে। লন্ডনে এখন সাইফউদ্দিনের অপেক্ষায় আছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। এ তরুণ ক্রিকেটারের চিকিৎসা শেষেই ফিরবেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম পর্বে স্কটল্যান্ড এবং ওমানের বিপক্ষে ১টি করে উইকেট নেন সাইফউদ্দিন। পাপুয়া নিউগিনির বিপক্ষে নেন ২টি ও শ্রীলঙ্কার বিপক্ষে নেন একটি উইকেট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ