Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

২ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর

অ্যাম্বুলেন্সের ভেতরে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

রোগীবাহী অ্যাম্বুলেন্স চালকের সাথে অন্য আরেকটি মাইক্রোবাসের চালকের বিবাদের জের ধরে অ্যাম্বুলেন্স আটকে রাখায় ভিতরে ছটফট করতে করতে নয় বছরের শিশু আফসানার মৃত্যুর ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার দুপুরে তাদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত মঙ্গলবার রাতে আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতরা হচ্ছে- টাঙ্গাইল জেলার ভুঞাপুর থানার দোপাকান্দী গ্রামের আব্দুর রহমান খানের ছেলে হানিফ খান (৪০) ও খুপিবাড়ি গ্রামের মৃত সুরুজ মন্ডলের ছেলে মোঃ ইমরান (২৫)। তারা আশুলিয়ার বাইপাইলে রেন্ট এ কারে গাড়ী চালায়। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, মঙ্গলবার রাতে শিশুটির বাবা আলম মিয়া বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। রাতেই দুই জনকে গ্রেফতার করা হয়। তবে তদন্তের স্বার্থে অন্য ৫ আসামির পরিচয় প্রকাশ করা যাচ্ছে না। মাইক্রোবাসটি জব্দ করা হলেও এর চালক মামলার প্রধান আসামি নজরুল পলাতক রয়েছে। পুলিশ জানায়, গ্রেফতার দুই জনকে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামীদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, গত মঙ্গলবার দুপুর আনুমানিক আড়াইটার দিকে মহাখালী ক্যান্সার হাসপাতাল থেকে অসুস্থ শিশু আফসানাকে নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হয়ে তাদের গ্রামের বাড়ি গাইবান্ধার উদ্দেশ্যে রওনা হয়। সড়কে ওভারটেকিং এর তুচ্ছ ঘটনা নিয়ে আশুলিয়ার বাইপাইলে পৌঁছালে চলন্ত অবস্থায় অ্যাম্বুলেন্সটির পিছনে থাকা একটি মাইক্রোবাস সামনে এসে গতিরোধ করে। পরে অ্যাম্বুলেন্সটি আটকে রাখায় ভিতরে ছটফট করতে করতে অসুস্থ শিশু আফসানার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাম্বুলেন্সের ভেতরে শিশুর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ