Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতাল করোনা ইউনিটে মৃত্যু ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৫৮ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের গত ২৪ ঘন্টায় করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু হয়েছে।
এদের মধ্যে করোনায় মারা গেছেন ২ জন। এছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ১ জন।
চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৯ টা থেকে বুধবার সকাল ৯ টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে।
রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় করোনায় রাজশাহী ও মেহেরপুরের ১ জন করে মারা গেছেন। এছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন রাজশাহীর আরেকজন। এদের ২ জন মারা গেছেন হাসপাতালের আইসিইউতে। অন্যজন মারা গেছেন ১৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায়। এই ৩ জনের মধ্যে ২ জন পুরুষ। ২ জনেরই বয়স ৬১ বছরের ওপরে। অন্যজন নারী। তার বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে।

এদিকে রোগীর চাপ বাড়ায় রামেক করোনা ইউনিটের আরও ৪৪টি সাধারণ শয্যা বাড়ানো হয়েছে। ১০৪ থেকে বেড়ে এই ইউনিটের শয্যা এখন ১৪৬টি। বুধবার সকাল ৯ টা পর্যন্ত এই ইউনিটে রোগী ভর্তি ছিলেন ৬৫ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৬৩ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৪৩ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২০ জন। করোনা ধরা পড়েনি ভর্তি আছেন ২ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১৪ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৯ জন।

হাসপাতালে বর্তমানে রাজশাহীর ৪৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ৭ জন, নওগাঁর ৩ জন, নাটোরের ৩ জন, পাবনার ২ জন, কুষ্টিয়ার ৪ জন এবং গাইবান্ধার ১ জন ভর্তি রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ