Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশরাফুল ঝলকে চ্যাম্পিয়ন নবদিগন্ত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

‘এক্সপো মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমান প্রথম বিভাগ ক্রিকেট লিগ ২০২১’ এর শিরোপা জিতেছে নবদিগন্ত ক্রীড়া চক্র। ফাইনালে নোমান স্মৃতি সংসদকে ২ উইকেটে হারিয়েছে তারা। সকালে জিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৩২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৯ রান করে নোমান স্মৃতি সংসদ। জবাবে ব্যাট করতে নেমে নিয়মিত উইকেট হারালেও একপাশ আগলে রেখে নবদিগন্তকে শিরোপা জিতিয়ে মাঠ ছাড়েন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ম্যাচের শেষ ওভারে আউট হওয়ার আগে ৭১ বলে ৭৩ রান করা আশরাফুলের হাতেই ওঠে মাচসেরার পুরস্কার।
এক্সপো গ্রুপের সহযোগিতায় কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ১ লাখ এবং রানার্সআপ দলকে ৫০ হাজার টাকার প্রাইজমানি দেয়া হয়। ম্যাচ শেষে প্রদান করেন খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এম এ আফজল, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর সাবেক পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুসহ আরো অনেকে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: নাজমুল ইসলাম সরকার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ