Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসমানীনগর ইউনিয়ন নির্বাচনে আ.লীগ এগিয়ে

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৩৭ পিএম

সিলেটের ওসমানীনগরে সোমবার (৩১ জানুয়ারি) ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে এবারই প্রথম ইভিএম মেশিনে গ্রহণ করা হয় ভোট। উপজেলার ৮ইউনিয়নের মধ্যে ৫টিতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, ২টিতে আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বেসরকারীভাবে জয়লাভ করেছেন এবং একটিতে বিএনপি নেতা বিজয়ী হয়েছেন।
জানা যায়, উপজেলার উমরপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বর্তমান চেয়ারম্যান এম জি কিবরিয়া (নৌকা) ভোট পেয়েছেন, সাদীপুর ইউনিয়নে যুক্তরাজ্য আ’লীগ নেতা তাজপুর ডিগ্রী কলেজের সাবেক ভিপি সাহেদ আহমদ মূছা (নৌকা), পশ্চিম পৈলনপুর ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী প্রার্থী (আ’লীগ থেকে বহি:স্কৃত) প্রকৌশলী গোলাম রব্বানী চৌধুরী সুমন (আনারস), বুরুঙ্গা ইউনিয়নে যুক্তরাজ্য আ’লীগ নেতা আখলাকুর রহমান (নৌকা), গোয়ালাবাজার ইউনিয়নে উপজেলা আওয়া লীগ নেতা সাবেক চেয়ারম্যান পীর মোঃ মজনু মিয়া (নৌকা), তাজপুর ইউনিয়নে আ’লীগের বিদ্র্রাহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক (বহি:স্কৃত) অরুনোদয় পাল ঝলক (আনারস), দয়ামীর ইউপিতে বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা এসটিএম ফখর উদ্দিন (মোটর সাইকেল) এবং উছমানপুর ইউনিয়নে সিলেট মহানগর স্বেচ্ছা সেবক লীগ নেতা ওয়ালী উল্লাহ বদরুল (নৌকা) প্রতীকে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ