Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

‘সাথ নিভানা সাথিয়া’তে ফিরলেন বন্দনা পাঠক

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পাঁচ মাসের বেশি অনুপস্থিত থাকার পর ‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালটিতে ফিরছেন দক্ষ অভিনেত্রী বন্দনা পাঠক। স্টার প্লাসের সিরিয়ালটিতে তিনি গৌরার ভ‚মিকায় অভিনয় করছিলেন।
উল্লেখ্য কাহিনীতে গৌরা এখন কারাগারে আছে। ফিরে আসা সম্পর্কে বন্দনা বলেছেন, “আমাকে সে সময় বলা হয়েছিল কয়েক মাস পর আমার চরিত্রটি ফিরে আসবে। তবে ফিরে আমার অংশটি একটু দেরি হয়ে গেছে। আমার বর্তমান ভ‚মিকা আমাকে জানান হবে। আশা করি আমার ভ‚মিকা খলই থাকবে।”
এর আগে কোকিলা চরিত্রের অভিনেত্রী রুপাল পাটেলের সঙ্গে বন্দনার লাগাতার বিবাদের কথা জানা যায়। এটি ব্যক্তিত্বের সংঘাত নয় বলে জানান বন্দনা, তিনি বলেন, “আমি সবার সঙ্গে বন্ধুত্ব করতে পারব না। কাহিনীতে প্রয়োজনীয় হলেও প্রথম দিকে তার সঙ্গে আমার কথাবার্তাই হত না। এমন অনেক শিল্পী আছেন যাদের স্ক্রিন কেমিস্ট্রি অতুলনীয় অথচ সামাজিকভাবে তাদের মাঝে ব্যাপক দ্ব›দ্ব। আমরা পেশাদার, যতটুকু মেলামেশা দরকার তা আমরা করি। নিজেকে প্রকাশ করতে আমার সমস্যা হয় এতে অনেকে ভুল বোঝে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘সাথ নিভানা সাথিয়া’তে ফিরলেন বন্দনা পাঠক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ