Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার মিরপুরে গণধোলাইয়ে এক চোরের মৃত্যু, আহত-১

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ২:৩৭ পিএম

কুষ্টিয়ার মিরপুরে গণধোলাইয়ে নিশান (৩৭) নামে এক চোরের মৃত্যু হয়েছে ও জয়নাল (৩৮) নামে একজন আহত হয়েছেন। আজ সোমবার ভোরে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হচ্ছে কুষ্টিয়া সদর উপজেলার মিলপাড়ার বাসিন্দা নিশান ও জয়নাল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় আজ ভোরের দিকে কিছু চোর ঐ গ্রামে ভ্যান চুরি উদ্দেশ্যে যান এবং ভ্যান চুরির সময়ে স্থানীয় গ্রামের লোকজন বিষয়টি টের পেলে চোর সদস্যদেরকে ধাওয়া দেন। চোর সদস্যরা দৌড়ে পালিয়ে গেলেও দুইজন চোর পালাতে সক্ষম না হলে জনতার হাতে আটকিয়ে যায়।জনতার গণধৌলায়ে ঘটনাস্থলে নিশান নামে এক চোরের মৃত্যু হয় এবং জয়নাল গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়ে। স্থানীয় গ্রামবাসীরা পুলিশ খরব দিলে ঘটনাস্থলে পুলিশ এসে জয়নালকে উদ্ধার করে চিকিৎসার জন্য মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং নিহত নিশানকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। আসলে ঘটনাস্থলে কি ঘটেছে। তা তদন্ত সাপেক্ষে বের করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ