Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বলিউডে ফের করোনা ইন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

কিছুদিন আগেই করোনাভাইরাস বলিউডের কাপুর পরিবারে প্রবেশ করে। এবার আক্রান্ত হলেন বলিউড নায়িকা কাজল। অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। তবে নিজের কোনও ছবি শেয়ার করে নয়, মেয়ে নাইসার একটি ছবি পোস্ট করে এ কথা জানিয়েছেন কাজল।
গতকাল রোববার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মেয়ে নাইসার একটি ছবি শেয়ার করেন কাজল। এই ছবির ক্যাপশানে তিনি লিখেছেন, ‘আমি কোভিড পজিটিভ।’ করোনার বিভিন্ন উপসর্গ রয়েছে অভিনেত্রীর দেহে। কিন্তু নিজের পরিবর্তে মেয়ের ছবি পোস্ট করে কেন এই বার্তা?

এ বিষয়ে কাজলের কণ্ঠে কিছুটা রসিকতার সুর শোনা গেছে। তিনি জানিয়েছেন, করোনার জন্য সর্দিতে ভুগছেন। প্রভাব পড়েছে নাক, চোখ মুখেও। এই পরিস্থিতিতে নিজের ছবি শেয়ার না করে ‘বিশ্বের সবথেকে মিষ্টি হাসির অধিকারী’ নাইসার ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে তিনি যে মেয়েকে চোখে হারাচ্ছেন দিয়েছেন সেই বার্তাও।
বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন এই অভিনেত্রী। সুস্থ হয়ে ওঠার পরেই তিনি ক্যামেরার সামনে দাঁড়াবেন। এদিকে কাজল এবং অজয় দেবগনের মেয়ে নাইসা পড়াশোনার জন্য বর্তমানে সিঙ্গাপুরে।
উল্লেখ্য, গত কয়েকদিন বলিউড পাড়ায় ফের একাধিক সেলেবকে করোনায় আক্রান্ত হতে দেখা গিয়েছিল। কাপুর পরিবারের অধিকাংশ সদস্যকেই কাবু করেছিল করোনা। এই ভাইরাসকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন তারা। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ