Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রৌমারীতে ভারতীয় নাগরিক আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলার সীমান্তে পাষান আলী (৩২) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি-৩৫ ব্যাটালিয়ন। গতকাল শনিবার সকাল ৯টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ডিগ্রিরচর ১০৫২ এর ৬ সাব পিলার দিয়ে আন্তর্জাতিক সীমানা লঙ্ঘন করে বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশ করায় তাকে আটক করা হয়। আটক পাষান আলী ভারতের আসাম রাজ্যের ধুবরী জেলার সুখচর থানার কুয়াডাঙ্গা গ্রামের মৃত. ছাত্তার আলীর ছেলে।

দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের সুবেদার খালেদুর রহমান জানান, পাষান আলী নদী পথে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করেন গত শুক্রবার দিবাগত রাতে। গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তে টহলরত হাবিলদার ফরহাদ হোসেনের নেতৃত্বে বিজিবি সদস্যরা তাকে আটক করেন। আটক ব্যক্তি চোরাচালান ব্যবসার সাথে জড়িত বলেও জানান। তাকে রৌমারী থানায় সোপর্দ করে বিজিবি। রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ্ বলেন, ভারতীয় নাগরিকের পাষান আলীর বিরুদ্ধে অনুপ্রবেশের দায়ে মামলা হয়েছে। তাকে আজ রোববার কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রৌমারীতে ভারতীয় নাগরিক আটক

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ