Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক জামিন পেয়েছেন

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : মানহানি একটি মামলায় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম ও প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী জামিন পেয়েছেন। গতকাল ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তাদের এ জামিন দেন। এর আগে বিবাদীরা আদালতে আত্মসমর্পন করলে তাদের আইনজীবী তুহিন হাওলাদার জামিন চেয়ে আদালতে আবেদন করেন।
জামিন আবেদনে বলা হয়, দরখাস্তকারীদ্বয় সম্পুর্ণ নির্দোষ, নিরাপরাধ, আইননের প্রতি শ্রদ্ধাশীল ব্যাক্তি। তারা মামলার উল্লেখিত ধারায় কোন অপরাধ সংঘটন করে নাই এবং করারও কোন যৌক্তিক করণ নাই। দরখাস্তকারীদ্বয় বাংলাদেশের স্বনামধন্য ও বিশিষ্ট ব্যাক্তি এবং দেশের বহুল প্রচারিত জতীয় দৈনিক পত্রিকা বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক। তারা বাংলাদেশের স্থায়ী নাগারিক ও আইন মান্যকারী হিসাবে মাননীয় আদালতের প্রতি শ্রদ্ধশীল হয়ে আত্মসমর্পন করে জামিন প্রার্থনা করেছেন। তাই যে কোন শর্তে দরখাস্তকারীদ্বয়কে জামিনে মুক্তির আদেশ দিলে পলাতক হবে না। জামিনের কোন শর্ত ভঙ্গ করবেন না। উপযুক্ত জামিনদার দেওয়া হবে। শুনানী শেষে আদালত দুইজন আইনজীবীর জিম্মায় ও পাঁচ হাজার টাকার মুচলেকায় জামিন দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক জামিন পেয়েছেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ