Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কর্মচারীদের দাবি দাওয়া বিবেচনা করা হবে -দায়িত্বপ্রাপ্ত মেয়র

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মচারীদের দাবি ও সমস্যাসমূহ নিষ্পত্তির লক্ষ্যে পরিষদের সাথে কর্মচারী ইউনিয়নের এক মতবিনিময় সভা গতকাল বিকেলে দায়িত্বপ্রাপ্ত মেয়র মো. নিযাম-উল আযীমের সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় কর্মচারীদের বিভিন্ন সমস্যা ও দাবিসমূহ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভাপতির বক্তব্য রাখতে গিয়ে দায়িত্বপ্রাপ্ত মেয়র বলেন, কর্মচারীদের সমস্যাসমূহ দূর করা এবং দাবি দাওয়া নিয়মনীতির মাধ্যমে সহানুভূতির সঙ্গে বিবেচনা করা হবে। প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকে তাদের উপর অর্পিত দায়িত্ব সচেতনতার সাথে পালন করার আহবান জানিয়ে বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন যেন সুষ্ঠু ও সুন্দরভাবে কার্যক্রম সম্পন্ন করতে পারে সেদিকে সকলকেই খেয়াল রাখতে হবে। পরিষদের গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়ন করার দায়িত্ব কর্মকর্তা-কর্মচারীদের। তাদেরকে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। পরিষদ সকল দিক বিবেচনা করেই সিদ্ধান্ত গ্রহণ করছে ও করবে। তিনি রাসিকের উন্নয়ন ও সেবা কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন।
সভার আলোচনায় অংশগ্রহণ করেন কাউন্সিলর মুস্তাক হোসেন রতন, কাউন্সিলর শাহজাহান আলী, কাউন্সিলর বেলাল আহমেদ, কাউন্সিলর কামরুজ্জামান, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরিফ উদ্দীন, সচিব খন্দকার মো. মাহাবুবুর রহমান, কর্মচারী ইউনিয়নের সভাপতি দুলাল হোসেন, সাধারণ সম্পাদক আজমেরী আহম্মেদ মামুন। উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ একেএম রাশেদুল হাসান, প্যানেল মেয়র-৩ তাহেরা বেগম মিলি অন্যান্য কাউন্সিলর ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মচারীদের দাবি দাওয়া বিবেচনা করা হবে -দায়িত্বপ্রাপ্ত মেয়র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ