Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নবীগঞ্জে কিশোরীকে শ্লীলতাহানীর দায়ে বখাটের ১ বছর কারাদন্ড

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রসূলগঞ্জ বাজারে ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে আব্দুল মোহিত নামের এক দোকানদারকে ১ বছরের কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক। গতকাল সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভ‚মি) এবং ভ্রাম্যমান আদালতের বিচারক জীতেন্দ্র কুমার নাথ উক্ত দÐাদেশ দেন। দÐদেশপ্রাপ্ত ৪ সন্তানের জনক আব্দুল মোহিত একই ইউনিয়নের মুরাদপুর গ্রামের মৃত আ. মতিনের ছেলে।
জানা যায়, উপজেলার রসূলগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সামাদুল হক চৌধুরীর জনৈক কন্যা রসূলগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী (১০) গতকাল সোমবার সকালে স্থানীয় রসূলগঞ্জ বাজারে আব্দুল মোহিতের মুদির দোকানে ডাল ক্রয় যায়। এ সময় দোকানদার আব্দুল মোহিত ওই ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করে। একপর্যায়ে ওই ছাত্রী কৌশলে দৌড়ে পালিয়ে বাড়িতে গিয়ে কেঁদে কেঁদে তার বাবাকে ঘটনাটি জানায়। পরে তার বাবা সাথে সাথে দোকানে গেলে দেখতে পান দোকানদার মোহিত ঘটনার পর পরই দোকান বন্ধ করে পালিয়ে যায়। এরপর স্কুল ছাত্রীর পিতা সামাদুল হক চৌধুরী ঘটনাটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) জীতেন্দ্র কুমার নাথকে জানান। অভিযোগ পেয়ে তিনি তাৎক্ষনিক ভাবে থানার এস আই প্রদ্যুৎ ঘোষ চৌধুরীসহ একদল পুলিশ নিয়ে তার বাড়িতে গিয়ে অভিযুক্ত আব্দুল মোহিতকে আটক করে নিয়ে আসেন। পরে সহকারী কমিশনার (ভ‚মি)র কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসান। এ সময় দোকানদার আব্দুল মোহিতের স্বীকারোক্তিতে ১ বছরের কারাদÐ প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক জীতেন্দ্র কুমার নাথ। পরে থাকে জেল হাজতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবীগঞ্জে কিশোরীকে শ্লীলতাহানীর দায়ে বখাটের ১ বছর কারাদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ