Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক হেলাল হুমায়ুনের জানাযা দাফন সম্পন্ন

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : তিন দফা নামাজে জানাযা শেষে দৈনিক নয়াদিগন্ত চট্টগ্রামের ব্যুরো প্রধান সমাজসেবী আলহাজ হেলাল হুমায়ুনকে গতকাল (সোমবার) তার গ্রামের বাড়ি সাতকানিয়া চরতির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নগরীর ধনিয়ালাপাড়া বায়তুশ শরফ মাদরাসা ময়দানে সকাল ১০টায় প্রথম নামাজে জানাযা, বেলা ১১টায় জামাল খান রোডের প্রেসক্লাব চত্বরে দ্বিতীয় এবং গ্রামে তৃতীয় দফা নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। বায়তুশ শরফ মাদরাসা ময়দানে প্রথম জানাযায় ইমামতি করেন মরহুমের মামা বায়তুশ শরফের পীর হযরত শাহ মাওলানা মোহাম্মদ কুতুব উদ্দিন। জানাযায় চট্টগ্রামের সাবেক মেয়র এম মনজুর আলম, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ছাড়াও চট্টগ্রামের বিভিন্ন পেশাজীবী ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতারা শরিক হন। মরহুমের কফিন প্রেসক্লাব চত্বরে নেয়া হলে চট্টগ্রাম প্রেসক্লাব, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন, মেট্রোপলিটন সাংবাদিক সমবায় সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এদিকে হেলাল হুমায়ুনের ইন্তেকালে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ও মীর মোহাম্মদ নাছির উদ্দিন, ২০ দলীয় জোটের শীর্ষ নেতা জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, কেন্দ্রীয় সহ-সভাপতি চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মুজাফ্ফর মোহাম্মদ আনাছ পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
দোয়া মাহফিল
আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট ও জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার শুভাকাঙ্খি, সাংবাদিক হেলাল হুমায়ুনের ইন্তেকালে নগরীর দিদার মার্কেটস্থ আনজুমান ট্রাস্টের কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল বাদ যোহর এক দো’য়া মাহফিল অনুষ্ঠিত হয়। আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, ভাইস প্রেসিডেন্ট আবু মোহাম্মদ তবিবুল আলম, সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিস্টেন্ট জেনারেল সেক্রেটারী এস এম গিয়াস উদ্দিন শাকের, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী শামসুর রহমান, কেন্দ্রীয় গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদসহ নেতৃবৃন্দ মাহফিলে শরিক হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক হেলাল হুমায়ুনের জানাযা দাফন সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ