Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩, শনাক্তের হার ৬০.৪৯

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৩:৫৪ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ৯ টা থেকে সোমবার সকাল ৯ টার মধ্যে তাদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে ১ জন করোনায় এবং ২ জন করোনা উপসর্গ নিয়ে মারা যান। যাদের একজন নারী ও দুইজন পুরুষ। এদের ৩ জনের বাড়িই রাজশাহী জেলায়। এই ৩ জনের একজন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে এবং দুজন ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন।

করোনা ইউনিটে নতুন ৭ জন রোগী ভর্তি হয়েছেন। ছাড়পত্র পেয়েছেন ৬ জন। সোমবার সকাল ৮ টা পর্যন্ত করোনা ইউনিটে মোট রোগী চিকিৎসাধীন ছিলেন ৫১ জন।

বর্তমানে রাজশাহীর ২৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৬ জন, নওগাঁর ৫ জন, নাটোরের ৩ জন, পাবনার ৫ জন, কুষ্টিয়ার ৪ জন, চুয়াডাঙ্গার ১ জন, সিরাজগঞ্জের ১ জন, জয়পুরহাটের ১ জন এবং বগুড়ার ১ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।
এদিকে, রোববার জেলার ৩৬৭টি নমুনা পরীক্ষা হয়েছে। এতে ২২২ জনের করোনা পজিটিভ রিপোর্ট হয়েছে। নমুনা পরীক্ষার বিপরীতে করোনার সংক্রমণের হার ৬০ দশমিক ৪৯ শতাংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ