Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মধ্যরাতে মিষ্টি খেতে ঘরের বাইরে মাহি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১০:৫৫ এএম

স্বামীর সঙ্গে প্রায়ই রাত-বিরাতে ঘুরতে বের হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কখনো তারা দুজন, আবার কখনও এই দম্পতির সঙ্গে যোগ দেন তাদের বন্ধুরা। বিভিন্ন জায়গায় ঘুরতে গেলে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বা লাইভে এসে অনুরাগীদের সঙ্গে মুহূর্তগুলো শেয়ার করেন নায়িকা। গতকাল (১৬ জানুয়ারি) মধ্যরাতে ফেসবুক লাইভে এসে মাহি জানান, তিনি টাঙ্গাইল শহরের গৌর ঘোষ দধি ও মিষ্টান্ন ভান্ডারের কারখানায় মিষ্টি খেতে গেছেন। সঙ্গে আছেন স্বামী রাকিব সরকার।

৫ মিনিট ২৪ সেকেন্ডের সেই লাইভে সারি সারি গামলায় সাজানো নানা রকম মিষ্টি দেখিয়ে মাহি বলেন, 'আমার মনে হচ্ছে আমি সব খেয়ে ফেলবো। আমরা এখন টাঙ্গাইল শহরে আছি। গৌর ঘোষ দধি ও মিষ্টান্ন ভান্ডারের কারখানায় আসছি, যেখানে মিষ্টি বানায়। মিষ্টি উঠানো হচ্ছে, আমরা এখন মিষ্টি খাবো।'

সেই লাইভে দেখা যায়, মাহি ও তার স্বামীর জন্য গরম গরম মিষ্টি পরিবেশন করা হচ্ছে। দুটি চেয়ারে বসে আছেন তারা। পাশে মিষ্টির প্লেট হাতে দাঁড়িয়ে আছেন একজন। রাকিব সেই প্লেট থেকে একটি মিষ্টি নিয়ে মাহির মুখে তুলে দেন। এরপর তিনি নিজেও মিষ্টি খান। মিনিট দেড়েক পর আরও একটি মিষ্টি তুলে দেন মাহির মুখে। সেখানেই লাইভটি শেষ করেন নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ