Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিনেত্রী ফারিয়া শাহরিন করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০৬ পিএম

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন লাক্স তারকা অভিনেত্রী ফারিয়া শাহরিন। গত কয়েক দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি। তারপর কোভিড-১৯ পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে তার। বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি। শনিবার (১৫ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

ফারিয়া শাহরিন বলেন, ‘আমি কোভিড-১৯ পজিটিভ। দয়া করে ভিড়ের মধ্যে যাওয়া বন্ধ করুন। মাস্ক পড়ুন। আমার জন্য সবাই দোয়া করবেন।’

তিনি আরও বলেন, ‘আমার মতো বেশি আত্মবিশ্বাসী হবেন না। আপনি করোনার চেয়ে বেশি শক্তিশালী ভাবলেই শেষ! দরকার ছাড়া কেউ বাইরে বের হবেন না। বিয়ের মৌসুম বুঝলাম। কিন্তু বিয়ের দাওয়াত খেতে গিয়ে মইরেন না। আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো যাতে কেউ কষ্ট না পান তাই অনুরোধ করছি। সুতরাং পরিবার, বাচ্চা-কাচ্চার কথা ভেবে নিরাপদে থাকুন।’

প্রসঙ্গত, বিশ্বব্যাপী আবারও বেড়েছে করোনা সংক্রমণ। দেশেও বাড়ছে করোনায় নতুন শনাক্তের হার আর মৃত্যুও। ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) থেকে ১৪ জানুয়ারি (শুক্রবার) ২৪ ঘণ্টায় ২৯ হাজার ৮৭১ নমুনা পরীক্ষায় ৪ হাজার ৩৭৮ জনের শরীরে প্রাণঘাতী ভাইরাসটি শনাক্ত হয়েছে। এসময় ভাইরাসে আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ