Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ১, শনাক্ত ১৮

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১০:৫০ এএম

শুক্রবার সকাল ৮ টা থেকে শনিবার সকাল ৮ টা পর্যন্ত হাসপাতালের ইউনিটে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু হয়েছে। তিনি একজন নারী। বয়স ৬১ বছর। তিনি রাজশাহী জেলার বাসিন্দা।

এদিকে, হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় নতুন করে কোন রোগী ভর্তি হয়নি । এদিন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গেছেন ১ জন।
রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে এক রোগীর মৃত্যু হয়েছে।
১০৪ শয্যার রামেক হাসপাতালের করোনা ইউনিটে শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত রোগী ভর্তি ছিলো ৩২ জন। বর্তমানে রোগী ভর্তি রয়েছে ৩১ জন। তারমধ্যে রাজশাহীর ২০ জন, চাঁপাইনবাবগঞ্জের ২ জন, নওগাঁর ৩ জন, নাটোরের ৩ জন, পাবনার ৩ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।
তিনি আরো জানান,হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১৩ জন। উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১১ জন। করোনা ধরা পড়েনি ভর্তি রয়েছের ৭ জন।
এদিকে, সর্বশেষ এই ল্যাবে ১৫০ জনের নমুনা পরীক্ষায় রাজশাহী জেলার ১৮ জনের করোনা ধরা পড়েছে। পরীক্ষার অনুপাতে এই জেলায় করোনা শনাক্তের হার ১২ শতাংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ