Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি

টাঙ্গাইলে মানববন্ধন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

টাঙ্গাইল সদর উপজেলার বেলটিয়াবাড়ি গ্রামের ব্যবসায়ী শিপন মিয়ার ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। গত বৃহস্পতিবার বেলা ১১ টায় বেলটিয়াবাড়ী গ্রামে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন গালা ইউনিয়নের নবাগত ইউপি সদস্য শিখা রাণি সরকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ ও অজিত কুমার দাস, রমজান আলী সরকার, খন্দকার শাহজাহান প্রমুখ।

বক্তারা বলেন, গত ৮ জানুয়ারি সন্ধ্যায় ব্যবসায়ী শিপনকে পূর্ব শত্রুতার জেরে ওই গ্রামের সোহাগ খান, টিপু মিয়া, আক্তারুজ্জামান বাদল, শাহানশাহসহ কয়েক জন বেধরক মারধর করে। স্থানীয়রা শিপনকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করে। এ ঘটনায় ১০ জানুয়ারি শিপনের বড় ভাই মিঠুন বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান আন্দোলনকারীরা।

দায়িত্বপ্রাপ্ত এসআই মফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইলে মানববন্ধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ