Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ডেডপুল টু’ পরিচালনায় কুয়েন্টিন ট্যারান্টিনোর পক্ষে ভক্তদের আবেদন

প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

‘ডেডপুল’ চলচ্চিত্রের ভক্তরা চলচ্চিত্রটির সিকুয়েল পরিচালনার জন্য কুয়েন্টিন ট্যারান্টিনোর পক্ষে আবেদন কার্যক্রম শুরু করেছে। আগের ফিল্মের পরিচালক টিম মিলার সিকুয়েল পরিচালনায় অনিচ্ছা প্রকাশের পর ভক্তরা এই উদ্যোগ নিয়েছে। গত সপ্তাহে এই স্বাক্ষর সংগ্রহ কার্যক্রম শুরু হয়। প্রথম দুদিনেই উদ্যোক্তারা ২০০০ বেশি স্বাক্ষর সংগ্রহ করে।
কিন্তু মিলার কেন ‘ডেডপুল টু’ ছাড়লেন? জানা গেছে, কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা রায়ান রেনল্ডসের সঙ্গে মননগত মতপার্থক্য দেখা দিলে পরিচালক পিছিয়ে যান।
স্বাক্ষর গ্রহণের উদ্যোক্তা কার্ল চ্যাম্পিয়ন জুনিয়র তার আবেদনপত্রের সঙ্গে লিখেছেন, “ট্যারান্টিনো যদি এমন কোনো চলচ্চিত্র পরিচালনা করতে চান যেটি বিলিয়ন ডলার আয় করবে তবে এটিই সেটি। আমরা ‘কিল বিল’ থেকে তার সুরুচির পরিচয় পেয়েছি। কিন্তু কল্পনা করুন ট্যারান্টিনো যদি বাচাল ভাড়াটে সেনার (ডেডপুল ওরফে ওয়েড উইলসন) সংলাপ লিখেছেন! এটির মতো দারুণ আর কিছু হতে পারে না। আমার সঙ্গে যোগ দিন!”
চ্যাম্পিয়ন আরো উল্লেখ করেছেন চলচ্চিত্রের ধারায় নাটকীয়তা যোগ করতে ট্যারান্টিনোর কোনো জুড়ি নেই। ভক্তদের প্রত্যাশা যাই হোক না কেন স্টুডিও ’জন উইক’ (২০১৪) চলচ্চিত্রটির সহ-পরিচালক ডেভিড ফাইচের সঙ্গে পরিচালনার জন্য প্রাথমিক যোগাযোগ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ডেডপুল টু’ পরিচালনায় কুয়েন্টিন ট্যারান্টিনোর পক্ষে ভক্তদের আবেদন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ