Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামেকে করোনা উপসর্গে মৃত্যু ২

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি পাবনায়। গত বুধবার সকাল নয়টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল নয়টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

তাদের মধ্যে একজন নারী ও অন্যজন পুরুষ। দুজনেরই বয়স ৬১ বছরের ওপরে। উপসর্গ নিয়ে একজন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) এবং অন্যজন ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে কোনো রোগী মারা যাননি। তবে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে হাসপাতালে দুইজন মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।বৃহস্পতিবার সকাল নয়টা পর্যন্ত হাসপাতালটির করোনা ইউনিটে রোগী ভর্তি ছিলেন ২৬ জন।

তাদের মধ্যে রাজশাহীর ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নওগাঁর ৩ জন, নাটোরের ২ জন, পাবনার ৩ জন, কুষ্টিয়ার একজন এবং চুয়াডাঙ্গার একজন আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা উপসর্গে মৃত্যু ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ