Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভুয়া ব্যাংকার পরিচয়ে ঢাবি শিক্ষার্থীকে বিয়ে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ৭:৪৪ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও সোনালী ব্যাংকের কর্মকর্তা পরিচয়ে বিয়ে করে অবশেষে ধরা পড়েছে এক প্রতারক। পরে নিজেকে কফি ব্যবসায়ী বলে স্বীকার করেন তিনি। আজ (বৃহস্পতিবার) বিকেলে ভুক্তভোগী ছাত্রীর অভিযোগের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলে তাকে আটক করে ঢাকা বিশ্ববিদ্যালয় নিরাপত্তা মঞ্চের কর্মীরা। জানা যায়, অভিযুক্ত প্রতারকের বাড়ি চাঁদপুর জেলার সদর উপজেলার মালিয়াগ্রামে। সে পেশায় একজন কফি ব্যবসায়ী।
ভুক্তভোগী ছাত্রীর দাবি, প্রতারক আমাকে বলেছিলো সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ছাত্র এবং সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলো। এখন সে সোনালী ব্যাংকের সিনিয়র কর্মকর্তা। এসব বলে আমাকে মিথ্যা প্রলোভন দেখিয়ে বিয়ে করে। কিন্তু বিয়ের পর আমি বুঝতে পারি সে আমার সাথে প্রতারণা করেছে। সে আমাকে নির্যাতনও করতো। অভিযুক্তের সাথে কথা বললে সে বলে, আমি বুঝতে পারি নাই। না বুঝে আমি এটা করেছি। সংসার করাই আমার ইচ্ছা ছিলো।
নিরাপত্তা মঞ্চের প্রতিষ্ঠাতা ও সলিমুল্লাহ মুসলিম হলের সাবেক সাধারন সম্পাদক জুলিয়াস সিজার তালুকদার বলেন, আমাদের কাছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভুক্তভোগী ছাত্রী তার সমস্যার কথা বললে আমরা তাকে বলি সে যেন কৌশলে তাকে ঢাবি ক্যাম্পাসে নিয়ে আসে। সে এখানে নিয়ে আসার পর আমরা তাকে ধরে ফেলি এবং সে সবকিছু স্বীকার করে। আমরা এখন তাকে প্রক্টরিয়াল টিমের মাধ্যমে পুলিশের হাতে তুলে দেবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ