Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে টর্চার সেলের সন্ধান, মাদক ও অস্ত্র উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১:৪২ পিএম

সিদ্ধিরগঞ্জে সুমিলপাড়া এলাকার বিহারী ক্যাম্প সংলগ্ন বস্তিতে অভিযান পরিচালনা করে একটি টর্চার সেল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে প
বুধবার (১২ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এই অভিযান চালায়। এ সময় বস্তিঘরের টর্চার সেলের একটি সুরঙ্গ থেকে ৬ কেজি গাঁজা ৪০০ পিস ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে এটি একটি টর্চার সেল। এখানে অবৈধ মাদক, দেশীয় চাকু এবং ছুরি রাখা হতো। বিভিন্ন মানুষকে নির্যাতন চালানো হতো। এখানে রাতে বিভিন্ন সময় মানুষের চিৎকারের শব্দ শোনা যেত।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এখানে অভিযান চালানো হয়। অভিযানে গিয়ে দেখা যায়, রুমের মধ্যে একটি গর্ত করে সেখানে চারদিকে সিমেন্ট ঢালাই করে অবৈধ অস্ত্র রাখা হয়েছিল। পাশে আরেকটি বক্স করে ঘর করে রাখা হয়েছিল। মানুষকে এখানে বিভিন্ন সময় দুটি মোটা লাঠি দিয়ে পেটানো হতো

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে ঘিরে অবৈধ আর্মস উদ্ধার অভিযান চলছে। এ অভিযান তারই একটি অংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ