Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে ইউএস-বাংলা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ৭:৩২ পিএম

ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাঠে গড়াচ্ছে ২১ জানুয়ারি থেকে। দিনের হিসেবে টুর্নামেন্টের অষ্টম আসরের খেলা শুরু হবে আর আট দিন পর। জাতির পিতা বঙ্গবন্ধুর নামে আয়োজিত এবারের বিপিএলে অংশ নিচ্ছে ছয়টি দল। যার মধ্যে অন্যতম হচ্ছে টুর্নামেন্টের দুইবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কন্যা নাফিসা কামালের মালিকানাধীন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে এবারের বিপিএলে ট্রাভেল পার্টনার হিসেবে যুক্ত হয়েছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বুধবার ইউএস-বাংলার করপোরেট অফিসে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর হয় এই বিমান সংস্থাটির। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রধান নির্বাহী কর্মকর্তা কর্নেল (অব.) এ কে এম জাকি এবং ইউএস-বাংলা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা লে. জে. (অব.) মো. মাইনুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যানেজার আহসান উল্লাহ হাসান। বাংলাদেশের ক্রিকেট উন্নয়নের স্বার্থে এবং বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগকে জনপ্রিয় করার প্রত্যাশা থেকেই ইউএস-বাংলা এয়ারলাইন্স আসন্ন বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে যুক্ত হয়েছে বলে জানান সংস্থাটির প্রধান নির্বাহী কর্মকর্তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ