Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন শফিকুল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২২, ৭:২৬ পিএম

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন মতিঝিল থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম। মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ স্বাক্ষরিত এক চিঠিতে শফিকুল ইসলামকে সহসভাপতি মনোনয়নের বিষয়টি জানানো হয়েছে।

এ বিষয়ে শফিকুল ইসলাম বলেন, 'প্রথমেই আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপাকে। যার অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সুযোগ্য সভাপতি জনাব মেহেদী হাসান ভাইয়ের প্রতি। যিনি আমাকে মহানগর ছাত্রলীগে নেতৃত্ব দেওয়ার সুযোগ করে দিয়েছেন।

তিনি বলেন, বিগত সময়ে আমি মতিঝিল থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছি। আমার অতীত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে আমাদের ডায়নামিক লিডার মেহেদী হাসান ভাইয়ের নেতৃত্বে মহানগর ছাত্রলীগকে সুসংগঠিত এবং শক্তিশালী করতে আন্তরিকভাবে কাজ করে যাব।'



 

Show all comments
  • Shaidul Hossain Shamim ১৬ জানুয়ারি, ২০২২, ১২:০৩ পিএম says : 0
    আগামী দিনের ভবিষ্যৎ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ