Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মুম্বাই বিমানবন্দরে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন ৮৫ যাত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৭:০০ পিএম

ভারতের মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে আগুন লাগার ঘটনা ঘটেছে। স্থানীয় সময় সোমবার ওই দুর্ঘটনা ঘটেছে। যাত্রীসহ একটি বিমানকে রানওয়েতে নিয়ে আসার টো ভ্যানে আগুন লাগে। এই ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন যাত্রীবাহী বিমানের ৮৫ যাত্রী।
সোমবার দুপুর ১টার দিকে আগুন লাগার ঘটনা ঘটেছে। সে সময় ৮৫ জন যাত্রীসহ এয়ার ইন্ডিয়ার ফ্লাইট এআই-৬৪৭ মুম্বাই থেকে জামনগরে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। বিমানটিকে পেছনে ঠেলে দেওয়া হচ্ছিল। সে সময়েই আচমকা আগুন ধরে যায়।
বিমানবন্দর কর্মকর্তারা জানিয়েছেন, আগুন লাগলেও খুব কম সময়ের মধ্যেই তা নিয়ন্ত্রণে চলে আসে। আগুন লাগার ঘটনায় বিমানটির তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। এছাড়া যাত্রীরাও সুরক্ষিত আছেন। এয়ার ইন্ডিয়াও এক বিবৃতিতে জানিয়েছে, বড় ধরনের ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেনি।
বড় ধরনের দুর্ঘটনা এড়ানো গেলেও মুম্বাই এয়ারপোর্ট থেকে জামনগরগামী ওই বিমানটি পূর্বনির্ধারিত সময়ের ২০ মিনিট পড়ে রওনা দেয়। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ