Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চারদিনেই করোনা মুক্ত দেব, টুইট করে জানিয়েছেন সুসংবাদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ৪:৩৫ পিএম

পজিটিভ হওয়ার ৪ দিনের মধ্যেই করোনা মুক্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় নায়ক দেব। বিষয়টি টুইটারে নিজেই জানান তিনি। তিনি জানান করোনা থেকে মুক্ত হলেও এখন কিছুদিন আইসোলেশনে থাকবেন তিনি। তবে রুক্মিণী এখনও কোভিড সংক্রমিত কিনা, সেটি জানা যায়নি।

গত কয়েকদিন ধরেই দেব এবং রুক্মিণীর করোনার খবরের দিকে টালিপাড়ার সবার দৃষ্টি ছিলো। কখনো তাদের করোনা সংক্রমণ নিয়ে অনুরাগীদের উদ্বেগ, কখনও বান্ধবী রুক্মিণীকে নিয়ে দেবের রসিকতা- কোনোকিছুই বাদ যায়নি। বুধবার রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে করোনা সংক্রমণের খবর দিয়েছিলেন দেব। একই সঙ্গে জানা গেছে, ওই সময় রুক্মিণী মৈত্র’রও কোভিড পজিটিভ। তারপর থেকেই সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন তারা।

সংক্রমণের খবর দিয়ে বুধবার রুক্মিণী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন, আপনাদের সকলকে জানাতে চাই আমার করোনা পজিটিভ এসেছে। আপাতত আমি বাড়িতেই আছি আমার পারিবারিক ডাক্তারের তত্ত্বাবধানে। এটা একটা খুব কঠিন সময়। তাই মনে জোর রাখুন আর অবশ্যই মাস্ক পরুন। আশা করছি খুব জলদি সুস্থ হয়ে উঠবো।

এর মধ্যেও হাসিখুশি মেজাজেই ছিলেন দেব। কখনও সহকর্মীর কাছে কোয়ারেন্টাইনে বিরিয়ানি, মাটন চাপ, ফিরনি খাওয়ার আব্দার জানিয়েছেন। কখনও ঠাট্টা করেছেন বান্ধবীদের সঙ্গে। কিন্তু তাতেও ভক্তদের উদ্বেগ কমছিল না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টুইট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ