Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমে ভরসা পাচ্ছেন না প্রভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১:৫৭ পিএম

অবশেষে ইমরানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন প্রভা। নতুন বছরের শুরুতেই জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার সঙ্গে গায়ক ইমরানের প্রেমের গুঞ্জন চাউর হয়। ইনস্টাগ্রামে একজনের ছবিতে অন্যজনের রসালো মন্তব্য পুনঃমন্তব্যে ভক্ত-অনুরাগী ও নেটাগরিকদের সন্দেহেরে মাত্রা আরও বহুগুণ বাড়িয়ে তোলে। এ বিষয়ে সত্যতা যাচাইয়ে প্রভার সঙ্গে যোগাযোগ করা হলেও মিডিয়ার সঙ্গে কথা বলেননি তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভা জানালেন, গত বছরটি তাকে বদলে দিয়েছে। ইনস্টাগ্রামে ছবিসহ এমনই এক পোস্টের মাধ্যমে মুখ খুললেন এই অভিনেত্রী।

৯ জানুয়ারি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে প্রভা লেখেন, ‘গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে। এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।’

তিনি বিশ্বাস করেন কাউকে ধরে রাখা যায় না। একপ্রকার বিশ্বাস ভঙ্গের দীর্ঘশ্বাস নিয়েই তিনি লেখেন, ‘কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।’ প্রভা আরও লেখেন, ‘আপনি নিজেই নিজের রক্ষাকারী এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছে। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।’

লেখাটির শেষাংশে প্রভা জানান, গত বছরটি গেম চেঞ্জার ছিল। কিন্তু জীবনের কী কী বদলে গেল, কীভাবে হলো সেসব বিষয় আড়ালে রেখেছেন এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রভা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ